Advertisement
১৬ মে ২০২৪
EPIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইপিআইএলে কর্মখালি, বেতন হবে সর্বোচ্চ ৫০ হাজার টাকা প্রতি মাসে

সংশ্লিষ্ট পদগুলির জন্য শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার নিরিখে প্রাথমিক ভাবে প্রার্থী বাছাই করা হবে। এর পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

EPIL

ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৮:০৯
Share: Save:

কেন্দ্রীয় সরকারি সংস্থা ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল)-এ কর্মখালি। সংস্থায় ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রিধারীদের জন্য উচ্চ পদে কাজের সুযোগ রয়েছে। সমস্ত পদে নির্দিষ্ট মেয়াদের জন্য কাজ করতে হবে নিযুক্তদের। এই মর্মে সংস্থার তরফে প্রয়োজনীয় বয়ঃসীমা, যোগ্যতা, পারিশ্রমিক-সহ অন্যান্য তথ্য সম্বলিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সম্প্রতি অনলাইনে এর জন্য আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।

সংস্থায় বিভিন্ন প্রকল্পের জন্য অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং ম্যানেজার গ্রেড-২ পদে কর্মী নেওয়া হবে। মোট শূন্যপদের সংখ্যা পাঁচ। প্রথমে সংশ্লিষ্ট পদগুলিতে এক বছরের জন্য কর্মীদের নিয়োগ করা হলেও পরবর্তী কালে এই মেয়াদ চার বছর পর্যন্ত বাড়ানো হতে পারে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স যথাক্রমে ৩২ এবং ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য কিছুটা ছাড় থাকবে। প্রতি মাসে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং ম্যানেজার পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৪০,০০০ টাকা এবং ৫০,০০০ টাকা। এ ছাড়া বাড়িভাড়া বাবদ ভাতা, মেডিক্যাল ইনশিয়োরেন্স, প্রভিডেন্ট ফান্ড-সহ অন্যান্য সুযোগসুবিধাও মিলবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীদের ইলেক্ট্রিক্যালে ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক/ এএমআইই-তে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে। পাশাপাশি, অন্তত পক্ষে দু’বছর কোনও নামী সংস্থায় এগজ়িকিউটিভ পদে চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে অন্য পদটির জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে নিজেদের নাম নথিভুক্ত করে সমস্ত তথ্য পূরণ করতে হবে। একই সঙ্গে ছবি-সহ অন্যান্য নথিও আপলোড করতে হবে। আগামী ২৫ এপ্রিল আবেদনের শেষ দিন। সংশ্লিষ্ট পদগুলির জন্য শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার নিরিখে প্রাথমিক ভাবে প্রার্থী বাছাই করা হবে। এর পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তবে প্রয়োজন অনুযায়ী ইন্টারভিউয়ের আগে লিখিত পরীক্ষারও আয়োজন করা হতে পারে। এই বিষয়ে বাকি তথ্য বিশদ জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE