Advertisement
১৬ মে ২০২৪
GAIL Recruitment 2023

গেইল ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

যাঁদের বয়স ৬৫ বছরের মধ্যে তাঁরা এই পদে আবেদন জানাতে পারবেন।

GAIL India Limited

গেইল ইন্ডিয়া লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩৮
Share: Save:

তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থার রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট (আর অ্যান্ড ডি) সেন্টারের জন্য অভিজ্ঞ পেশাদার নিয়োগ করবে এই সংস্থা। সম্প্রতি একটি বিজ্ঞপ্তি জারি করে তেমনটাই জানানো হয়েছে সংস্থার তরফে। এর জন্য অফলাইনে আবেদন জানাতে হবে আগ্রহীদের।

সংস্থায় নিয়োগ হবে অ্যাডভাইজার (আর অ্যান্ড ডি) বা উপদেষ্টা পদে। শূন্যপদ এবং মাসিক পারিশ্রমিকের বিষয়ে বিজ্ঞপ্তিতে স্পষ্ট ভাবে কিছু জানানো হয়নি। যাঁদের বয়স ৬৫ বছরের মধ্যে তাঁরা এই পদে আবেদন জানাতে পারবেন। প্রার্থীদের পূর্ণ সময়ের জন্য চুক্তির ভিত্তিতে এই পদে এক বছরের জন্য নিয়োগ করা হবে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কেমিক্যাল/ পেট্রোলিয়াম/ পলিমার/ পেট্রোকেমিক্যাল সম্পর্কিত বিষয়ে এমএসসি-র সঙ্গে এমটেক/ পিএইচডিও থাকতে হবে। যাঁদের নিজস্ব পেটেন্ট/ ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস/ প্রকাশিত গবেষণা প্রবন্ধ রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। একইসঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ২৫ বছরের পেশাদারি অভিজ্ঞতারও প্রয়োজন রয়েছে। নিয়োগের জন্য যোগ্যতার যে অন্যান্য মাপকাঠি রয়েছে, তা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৩ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE