Advertisement
৩০ এপ্রিল ২০২৪
GRSE Limited Recruitment 2024

গার্ডেনরিচ শিপবিল্ডার্সে দু’টি ভিন্ন পদে কর্মখালি, শূন্যপদের সংখ্যা ২৮

মূলত ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি বা ডিপ্লোমা এবং বেশ কিছু বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকলেই পদগুলিতে আবেদন করা যাবে।

GRSE LImited

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৫:৪৮
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড (জিআরএসইএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের এর জন্য অনলাইন এবং অফলাইন— উভয় মাধ্যমেই আবেদন জানাতে হবে।

সংস্থায় সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ এবং প্রজেক্ট কোঅর্ডিনেটর পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখ্যা ২৮। নিযুক্তদের সংস্থায় হাল অ্যান্ড হাল আউটফিটিং, প্লাম্বিং অ্যান্ড মেশিনারি, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ওয়েপন্স, সিভিল এবং ইলেক্ট্রিক্যাল বিভাগে কাজ করতে হবে। উভয় পদেই আগামী তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। এর পর সংস্থার প্রয়োজন এবং নিযুক্তদের কাজের উপর নির্ভর করে আরও দু’বছর মেয়াদ বাড়ানো হতে পারে।

সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ এবং প্রজেক্ট কোঅর্ডিনেটর পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হচ্ছে যথাক্রমে ৪২ এবং ৩৫ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকছে। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বছরে সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৬৭,০০০ টাকা, ৭০,০০০ টাকা এবং ৭৩,০০০ টাকা প্রতি মাসে। অন্য দিকে, প্রজেক্ট কোঅর্ডিনেটর পদে নিযুক্তদের প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বছরে পারিশ্রমিক হবে যথাক্রমে ৫০,০০০ টাকা, ৫২,০০০ টাকা এবং ৫৪,০০০ টাকা।

দু’টি পদের জন্য যোগ্যতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে। মূলত ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক বা ডিপ্লোমা এবং বেশ কিছু বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকলেই পদগুলিতে আবেদন করা যাবে।

দু’ক্ষেত্রেই প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাই করা হবে। এর পর সিনিয়র প্রজেক্ট এগজ়িকিউটিভ পদের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। অন্য দিকে, প্রজেক্ট কোঅর্ডিনেটর পদে নিয়োগ হবে লিখিত এবং দক্ষতা পরীক্ষার মাধ্যমে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ৪৭২ টাকা জমা দিতে হবে। এর পর আবেদনপত্র-সহ সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠিয়ে দিতে হবে। অনলাইন এবং অফলাইনে আবেদনের শেষ দিন যথাক্রমে ১২ এবং ১৮ এপ্রিল। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE