Advertisement
১৮ মে ২০২৪
GSI Recruitment 2024

জিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়ায় কাজের সুযোগ, পোস্টিং কলকাতা-সহ অন্যত্র

মোট শূন্যপদের সংখ্যা ১৯। প্রথমে এই পদে প্রার্থীদের এক বছরের জন্য নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে তিন বছর পর্যন্ত হতে পারে।

GSI

জিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া (জিএসআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৮:৪১
Share: Save:

জিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া (জিএসআই)-য় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার বিভিন্ন প্রকল্পের জন্য কর্মী প্রয়োজন। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।

সংস্থায় নিয়োগ হবে ইয়ং প্রফেশনাল (ডেটা সায়েন্টিস্ট), ইয়ং প্রফেশনাল (আইটি এক্সপার্ট-হার্ডওয়্যার ইনফ্রাস্ট্রাকচার, ইয়ং প্রফেশনাল (আইটি এক্সপার্ট-প্রোগ্রামিং অ্যান্ড সলিউশন আর্কিটেক্ট), ইয়ং প্রফেশনাল (আইটি এক্সপার্ট-টেকনোলজি এক্সপার্ট-ডেটাবেস-মিডলওয়্যার), ইয়ং প্রফেশনাল (মিডিয়া কোঅর্ডিনেটর), ইয়ং প্রফেশনাল (লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৯। প্রথমে এই পদে প্রার্থীদের এক বছরের জন্য নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে তিন বছর পর্যন্ত হতে পারে। এর জন্য আবেদন জানাতে প্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৭০,০০০ টাকা প্রতি মাসে। নিযুক্তদের পোস্টিং হবে কলকাতা, বেঙ্গালুরু, নাগপুর, হায়দরাবাদ, ম্যাঙ্গালুরু, লখনউ, শিলং শহরে।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ওয়েবসাইটে গিয়ে নাম নথিভুক্ত করে সমস্ত নথি-সহ এই পদে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৩ ফেব্রুয়ারি। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে পদগুলিতে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE