Advertisement
১৪ জুন ২০২৪
Cooch Behar Recruitment 2024

কোচবিহার জেলার সরকারি স্কুল সহকারী শিক্ষক নিয়োগ করবে, বেতন কত?

জেলার আকরাহাট দিশারী প্রতিবন্ধী বিদ্যালয় ও প্রশিক্ষণ কেন্দ্রের তরফে এই নিয়োগ করা হবে। প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০০
Share: Save:

শিক্ষকতার সুযোগ দিচ্ছে কোচবিহার জেলার সরকারি একটি স্কুল। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সহকারী শিক্ষক (অ্যাসিসট্যান্ট টিচার) নিয়োগ করা হবে। জেলার আকরাহাট দিশারী প্রতিবন্ধী বিদ্যালয় ও প্রশিক্ষণ কেন্দ্রর তরফে এই নিয়োগ করা হবে। প্রতি মাসে ২২,৭০০ টাকা থেকে ৫৮,৫০০ টাকার মধ্যে বেতন হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। স্নাতক উত্তীর্ণ হলে অগ্রাধিকার দেওয়া হবে। কেন্দ্র সরকার স্বীকৃত ন্যাশনাল ইনস্টিটিউট ফর দ্য হিয়ারিং হ্যান্ডিক্যাপড প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২১ ফেব্রুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE