Advertisement
২৫ মে ২০২৪
Recruitment in Hooghly

হুগলি জেলায় একাধিক পদে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৭টি।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১১:১০
Share: Save:

হুগলি জেলায় মহিলাদের জন্য রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

হুগলি জেলার উত্তরপাড়ার চিল্ড্রেন হোম ফর গার্লস এবং ফিমেল ভ্যাগ্রেন্টস হোমে নিয়োগ করা হবে কর্মী। অফিসার ইন চার্জ, কুক (রাঁধুনি), ক্লার্ক কাম কম্পাউন্ডার, কর্মবন্ধু (সুইপার) পদে নিয়োগ করা হবে। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৭টি। শুধুমাত্র মহিলা প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

অফিসার ইন চার্জ পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৭ থেকে ৪২ বছরের মধ্যে থাকা দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৩,১০০ টাকা। রাঁধুনির বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। ১২ হাজার টাকা করে বেতন পাবেন প্রতি মাসে। ক্লার্কও একই বেতন পাবেন। তবে সেক্ষেত্রে ক্লার্কের আবেদনের বয়স হতে হবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে। কর্মবন্ধু পাবেন প্রতি মাসে ৩ হাজার টাকা করে। বয়স ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে হতে হবে। প্রতিটি পদের বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

অফিসার ইন চার্জ এবং ক্লার্ক কাম কম্পাউন্ডার পদের জন্য অনলাইনে আবেদন করা যাবে, বাকি দু’টি পদের জন্য অফলাইনে আবেদন করতে হবে। তবে তার আগে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। তার জন্য প্রথমে হুগলি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অফিসার ইন চার্জ এবং ক্লার্ক কাম কম্পাউন্ডার পদের আবেদন অনলাইনে জমা দিতে হবে। বাকি পদের আবেদন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সরাসরি জমা দিতে হবে। সব ক’টি পদেই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৪ অগস্ট ’২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হুগলি জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE