Advertisement
০৬ মে ২০২৪
DIC Recruitment 2023

কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ, রইল বিশদ

মন্ত্রকের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের নয়টি বিভাগে প্রার্থী প্রয়োজন। চুক্তির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ করা হবে।

office employees.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১২:১৩
Share: Save:

কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কর্মখালি। মন্ত্রকের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের নয়টি বিভাগে প্রার্থী প্রয়োজন। চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। কোন কোন পদে কর্মখালি রয়েছে, কারা আবেদন করতে পারবেন, এই সংক্রান্ত তথ্য দেখে নিন এক নজরে।

কোন কোন পদে কর্মখালি?

প্রোডাক্ট কাম প্রজেক্ট ম্যানেজার, ফ্রন্ট এন্ড অ্যান্ড ব্যাক এন্ড ডেভেলপার, মেন্টেন্যান্স অ্যান্ড টেক সাপোর্ট ডেভেলপার, কিউএ টেস্টার, বিজ়নেস অ্যানালিস্ট, টেক সাপোর্ট এগজ়িকিউটিভস, কন্টেন্ট ম্যানেজার, সিস্টেম অ্যাডমিন, ইউআই / ইউএক্স ডিজ়াইনার পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। মোট ১০ জন কর্মী প্রয়োজন।

কারা আবেদন করতে পারবেন?

বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন, প্রজেক্ট ম্যানেজমেন্ট, কম্পিউটার সায়েন্স, কম্পিউটার অ্যাপ্লিকেশন, ইনফরমেশন টেকনোলজি— এই সমস্ত বিষয়ে স্নাতক, স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। পদের নিরিখে প্রার্থীদের তিন থেকে সাত বছর পেশাদার ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

আগ্রহীরা অনলাইনে আবেদনপত্র এবং অন্যান্য নথি পেশ করতে পারবেন। প্রার্থীদের একটি ফর্ম পূরণের মাধ্যমে আবেদনপত্র পাঠানোর কাজ সম্পন্ন করতে হবে। ৩১ অগস্টের মধ্যে আবেদন পাঠাতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তারে জেনে নিতে কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE