Advertisement
২১ মে ২০২৪
NFDC Recruitment 2023

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে কর্মী নিয়োগ, জেনে নিন বিশদ

মাসে এক লক্ষ টাকা বেতন পাওয়ার সুযোগ। নিয়োগের ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

National Film Development Corporation Limited.

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১১:৪৯
Share: Save:

অভিজ্ঞ প্রার্থীদের নিয়োগ করবে ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (এনএফডিসি)। সম্প্রতি সেই মর্মে এনএফডিসি-র ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে নিয়োগ করা হবে।

কোন বিভাগে নিয়োগ করা হবে?

ডিস্ট্রিবিউশন/ সিন্ডিকেশন বিভাগে ম্যানেজার এবং ডিস্ট্রিবিউশন বিভাগে ডেপুটি ম্যানেজার নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। শূন্যপদ দু’টি।

কারা আবেদন করতে পারবেন?

ম্যানেজার পদে স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান/বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন প্রার্থী প্রয়োজন। এছাড়াও, তাঁদের ডিজিটাল মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন বা সমতুল্য বিষয়ে জ্ঞান থাকা বাঞ্ছনীয়।

ডেপুটি ম্যানেজার হিসেবে স্নাতকোত্তর প্রার্থীর ডিজিটাল মার্কেটিং-এর জ্ঞান থাকা আবশ্যক।

অভিজ্ঞতা:

ম্যানেজার: ন্যূনতম সাত বছর ডিস্ট্রিবিউশন/সিন্ডিকেশন বিভাগের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। বিনোদন/মিডিয়া জগতে ডিজিটাল মার্কেটিং অথবা মার্কেটিংয়ের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

ডেপুটি ম্যানেজার: ন্যূনতম পাঁচ বছর কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেমের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্মে কাজ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

দক্ষতা:

ম্যানেজার হিসেবে কথা বলা এবং বোঝাপড়ার দক্ষতা থাকা প্রয়োজন। বিনোদন জগৎ সম্পর্কে জ্ঞান থাকলে ভাল। এছাড়াও, সমস্যা সমাধান করার দক্ষতা থাকা বাঞ্ছনীয়।

ডেপুটি ম্যানেজার পদে আবেদনকারীদের ওটিটি প্ল্যাটফর্মে কাজ করার পদ্ধতি সম্পর্কে ওয়াকিবহাল থাকা প্রয়োজন। একই সঙ্গে, ডিজিটাল মিডিয়া ফাইল নিয়ে কাজ করা এবং কথা বলার ক্ষেত্রে সাবলীল হওয়া বিশেষ প্রয়োজন।

বেতন:

ম্যানেজার পদে নির্বাচিতদের ১ লক্ষ টাকা এবং ডেপুটি ম্যানেজার পদে নির্বাচিতদের ৮৫ হাজার টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট পদের বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। সেখানে উল্লেখ করা শর্ত অনুযায়ী ২৪ জুলাই-এর মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

নিয়োগ এবং পদ সংক্রান্ত বিষয়ে অন্যান্য তথ্য এবং শর্তাবলি জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE