Advertisement
০৫ মে ২০২৪
SAIL Recruitment 2023

বার্নপুর হাসপাতালে চিকিৎসক নিয়োগ, বিজ্ঞপ্তি স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের অধীনস্থ ইসকো স্টিল প্লান্টের বার্নপুর হাসপাতালে জিডিএমও এবং স্পেশালিস্ট বিভাগে চিকিৎসক নিয়োগ করা হবে।

Burnpur Hospital, IISCO Steel Plant

ইসকো স্টিল প্লান্টের অধীনস্থ বার্ণপুর হাসপাতাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১২:১০
Share: Save:

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের অধীনে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের ইসকো স্টিল প্লান্টের অধীনস্থ বার্নপুর হাসপাতালে জিডিএমও এবং স্পেশালিস্ট বিভাগে চিকিৎসক নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। শূন্যপদ ১৫টি।

এই পদে অনূর্ধ্ব ৬৯ বছর বয়সি প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের চিকিৎসকদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া কিংবা ন্যাশনাল মেডিক্যাল কমিশনের অনুমোদন থাকা প্রয়োজন। জিডিএমও বিভাগের ক্ষেত্রে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি থাকা বাঞ্ছনীয়।

স্পেশালিস্ট বিভাগের ক্ষেত্রে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-এর সঙ্গে ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস) কিংবা পিজি ডিপ্লোমা অথবা সমতুল্য কোনও স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন।

উল্লিখিত বিভাগে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিদের যোগ্যতা এবং অভিজ্ঞতার নিরিখে ৯০,০০০ থেকে ২,৫০,০০০ টাকা বেতন দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

১৭ এবং ১৮ অক্টোবর ইন্টারভিউ নেওয়া হবে। বার্নপুর হাসপাতালের সিএমও অফিসে ওই ইন্টারভিউ নেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ইমেল মারফত ১৫ অক্টোবরের মধ্যে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে পারবেন। নিয়োগ সম্পর্কিত বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE