Advertisement
০১ মে ২০২৪
CNCI Recruitment 2023

কলকাতার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে রিসার্চ সায়েন্টিস্ট প্রয়োজন, কারা আবেদন করবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১১:৪০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজের সুযোগ। নিযুক্ত ব্যক্তির কর্মস্থল হাজরার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল। প্রতিষ্ঠানের তরফে মেডিক্যাল বিভাগে রিসার্চ সায়েন্টিস্ট নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে এই পদে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

মেডিসিন, সার্জারি, প্যাথোলজি, রেডিয়োথেরাপি, বায়োকেমিস্ট্রি, ফার্মাকোলজির মধ্যে যে কোনও একটি বিষয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) কিংবা মাস্টার অফ সার্জারি (এমএস) ডিগ্রি থাকা প্রয়োজন। মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া অনুমোদিত প্রতিষ্ঠান থেকে ওই ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের আবেদনই গ্রহণ করা হবে।

নিযুক্ত ব্যক্তিকে মাসে ৬৮,৮৭৫ টাকা বেতন দেওয়া হবে। আবেদনকারীদের মেধা এবং যোগ্যতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। আগ্রহী ব্যক্তিদের ইন্টারভিউয়ের দিন সচিত্র পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, পেশাগত অভিজ্ঞতার শংসাপত্র-সহ অন্যান্য নথি নিয়ে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে উপস্থিত থাকতে হবে।

কোনও স্বীকৃত প্রতিষ্ঠানে পোস্ট ডক্টরাল রিসার্চের অভিজ্ঞতা থাকলে, নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। ১১ অক্টোবর উল্লিখিত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। হাসপাতালের রিসার্চ উইং-এর কনফারেন্স রুমে বেলা ১১টার মধ্যে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE