Advertisement
১৬ মে ২০২৪
IIT ISM Dhanbad Recruitment 2023

আইআইটি আইএসএম ধানবাদে বিভিন্ন পদে চাকরির সুযোগ, কোন পদে, কত বেতনে নিয়োগ?

সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১৩টি। বিভিন্ন পদে আবেদনের সর্বোচ্চ বয়ঃসীমা ৪০ অথবা ৫০ বছর।

IIT (ISM) Dhanbad

আইআইটি আইএসএম ধানবাদ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৭:২১
Share: Save:

ধানবাদের ইন্ডিয়ান ইনস্টিটউট অফ টেকনোলজি (ইন্ডিয়ান স্কুল অফ মাইনস)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। পদগুলির জন্য শুরু গিয়েছে আবেদন প্রক্রিয়া। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনেই।

শিক্ষাকর্মীর একাধিক পদে নিয়োগ হবে এই প্রতিষ্ঠানে। যে পদগুলিতে নিয়োগ হবে, সেগুলি হল— ডেপুটি লাইব্রেরিয়ান, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান, ডেপুটি রেজিস্ট্রার, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার, অ্যাসিস্ট্যান্ট সিস্টেমস ইঞ্জিনিয়ার এবং সিনিয়র কাউন্সেলর পদে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১৩টি। বিভিন্ন পদে আবেদনের সর্বোচ্চ বয়ঃসীমা ৪০ অথবা ৫০ বছর। পদ অনুযায়ী নিযুক্তদের বেতনক্রমও ভিন্ন। এর মধ্যে ডেপুটি লাইব্রেরিয়ান পদে নিযুক্ত ব্যক্তির মাসিক বেতনক্রম হবে ৭৯,৮০০-২,১১,৫০০ টাকা।

প্রতিটি পদে আবেদনের জন্য ধার্য করা হয়েছে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেওয়া আছে।

যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর পদগুলিতে প্রার্থীদের প্রেজ়েন্টেশন এবং ইন্টারভিউ ছাড়াও নেওয়া হতে পারে লিখিত পরীক্ষা/ কম্পিউটার নির্ভর পরীক্ষাও। আগ্রহীদের তার আগে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্ত বাদে বাকিদের আবেদন জানানোর জন্য জমা দিতে হবে ১০০০ টাকা। আবেদনের শেষ দিন ৩১ অগস্ট। নিয়োগের শর্তাবলি এবং অন্যান্য তথ্য বিশদ জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE