Advertisement
০২ মে ২০২৪
IIT Kharagpur Recruitment 2024

আইআইটি খড়্গপুরে প্রজেক্ট ইঞ্জিনিয়ার নিয়োগ, রয়েছে ১৫টি শূন্যপদ

শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার উপর নির্ভর করে নিযুক্তদের পারিশ্রমিক হবে সর্বাধিক ৪০,০০০ টাকা প্রতি মাসে।

IIT Kharagpur

আইআইটি খড়্গপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৭:০৭
Share: Save:

রাজ্যে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) খড়্গপুরে গবেষণা সংক্রান্ত কাজের জন্য কর্মী প্রয়োজন। দু’দিন আগেই সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্রকের অর্থ সহায়তায় পরিচালিত একটি প্রকল্পের জন্য কয়েকটি শূন্যপদে নিয়োগ হবে। পড়ুয়াদের আবেদন করতে হবে অনলাইনে।

প্রতিষ্ঠানের জিএস সান্যাল স্কুল অফ টেলিকমিউনিকেশন বিভাগে গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘নেক্সট জেনারেশন ওয়্যারলেস রিসার্চ অ্যান্ড স্ট্যান্ডার্ডাইজেশন অন ৫জি অ্যান্ড বিয়ন্ড (৫জিবি_২৩৫৪_টিএসএ)’। এটি কেন্দ্রের ইলেক্ট্রনিকস এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের অর্থপুষ্ট।

প্রকল্পে প্রজেক্ট ইঞ্জিনিয়ার-ডেভেলপমেন্ট পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে ১৫টি। প্রকল্পটির মেয়াদ সাত মাস। এর জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার উপর নির্ভর করে নিযুক্তদের পারিশ্রমিক হবে সর্বাধিক ৪০,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের এর জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। আবেদনের জন্য মহিলা প্রার্থী বাদে বাকিদের ১০০ টাকা জমা দিতে হবে। আগামী ১৩ ফেব্রুয়ারি আবেদনের শেষ দিন। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE