Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Govt Job Recruitment 2023

ইন্ডিয়া অপটেল লিমিটেডে কর্মী নিয়োগ, কোন পদের জন্য? বেতনই বা কত?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। প্রতিটি শিক্ষাগত যোগ্যতাতেই ‘ফার্স্ট ক্লাস’ থাকা বাধ্যতামূলক।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৭:০৮
Share: Save:

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীনে ইন্ডিয়া অপটেল লিমিটেডে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রজেক্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে। ম্যানেজার বিভাগের জন্য এই পদে নিয়োগ করা হবে কর্মী। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স/ ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ ইলেকট্রনিক্স অ্যান্ড ইন্সট্রুমেনটেশন/ ইন্ডাস্ট্রিয়াল ইলেকট্রনিক্স/ প্রোডাকশনে ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, মার্কেটিং এবং সেলস-এ বিশেষীকরণ-সহ এমবিএ/ পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা/ পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে। প্রতিটি যোগ্যতাতেই ‘ফার্স্ট ক্লাস’ থাকা বাধ্যতামূলক। সংশ্লিষ্ট বিভাগে ন্যূনতম দেড় বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রোডাক্ট এগজিকিউটিভ পদেও নিয়োগ করা হবে কর্মী। এই পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রজেক্ট ম্যানেজার পদে কাজের জন্য প্রতি মাসে বেতন মিলবে এক লক্ষ ২০ হাজার টাকা। দু’বছর থাকবে কাজের মেয়াদ। প্রোডাক্ট এগজিকিউটিভ পদের ক্ষেত্রে প্রতি মাসে মিলবে ৬৫ হাজার টাকা। কাজের মেয়াদ চার বছরের।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়া অপটেল লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এরপর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। চলতি মাসের ২৪ থেকে ৩০ তারিখে প্রকাশিত হওয়া ‘এমপ্লয়মেন্ট নিউজ়’ পত্রিকাতে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। এর ১৫ দিনের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়া অপটেল লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE