Advertisement
০১ মে ২০২৪
ESIC Joka Recruitment 2023

কর্মচারী রাজ্য বিমা নিগমের অধীনে চাকরি, বেতন ১ লক্ষের বেশি

প্রতি মাসে বেতন মিলবে ১,৩৩,৬৪০ টাকা। আবেদনকারীর বয়স ৬৯ বছরের মধ্যে হওয়া দরকার।

জোকার এমপ্লইস স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন মেডিক্যাল কলেজ।

জোকার এমপ্লইস স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন মেডিক্যাল কলেজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৫:৪৮
Share: Save:

কেন্দ্রীয় শ্রম মন্ত্রকে কর্মখালি। কর্মচারী রাজ্য বিমা নিগমের (এমপ্লইস স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন) তরফে কর্মী নিয়োগ করা হবে রাজ্যে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

জোকার এমপ্লইস স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন মেডিক্যাল কলেজে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করা হবে। মাইক্রোবায়োলজি, কমিউনিটি মেডিসিন, মনোবিজ্ঞান, পেডিয়াট্রিক্স বিভাগে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ৪টি। আবেদনকারীর বয়স ৬৯ বছরের মধ্যে হওয়া দরকার। ১ বছর হবে কাজের মেয়াদ। প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে ডক্টর অফ মেডিসিন (এমডি)/ মাস্টার অফ সায়েন্স (এমএস) উত্তীর্ণ হতে হবে। প্রতি মাসে বেতন মিলবে ১,৩৩,৬৪০ টাকা। প্রয়োজনীয় বাকি যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তবে, তার আগে প্রয়োজন আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার। তার জন্য প্রার্থীকে কর্মচারী রাজ্য বিমা নিগমের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। এর পর সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পাশাপাশি, ডিমান্ড ড্রাফটের মাধ্যমে বরাদ্দ আবেদন মূল্য জমা দিতে হবে। শেষে বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট-সহ প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সরাসরি গিয়ে জমা দিলেও হবে। ৭ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কর্মচারী রাজ্য বিমা নিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE