Advertisement
১৭ মে ২০২৪
IIM Calcutta Recruitment 2024

ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রিধারীদের জন্য আইআইএম কলকাতায় চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

আবেদনকারীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৫৫ বছর। তবে যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়ঃসীমা কার্যকর হবে না।

IIM Calcutta

আইআইএম কলকাতা। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৬:২২
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট (আইআইএম) কলকাতায় কর্মখালি। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রিধারীদের জন্যই এই কাজের সুযোগ। এর জন্য নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের এর জন্য অফলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ারিং বিভাগে সিনিয়র প্রজেক্ট ম্যানেজার পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি। আগামী তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে এই পদে কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের পরিকাঠামো সংক্রান্ত ব্যবস্থাপনার দায়িত্বে থাকবেন নিযুক্ত ব্যক্তি। আবেদনকারীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৫৫ বছর। তবে যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে এই বয়ঃসীমা কার্যকর হবে না। কাজের অভিজ্ঞতার ভিত্তিতে নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ১,৫০,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক-এ ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে। পাশাপাশি, কোনও নামী সংস্থায় সিভিল বা ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং সংক্রান্ত কাজের ন্যূনতম ১৫ বছরের অভিজ্ঞতাও থাকতে হবে। যাঁদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে এমই/ এমটেক রয়েছে, তাঁরা নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ১৭ এপ্রিল আবেদনের শেষ দিন। এই বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE