Advertisement
০১ মে ২০২৪
IIT Guwahati Recruitment 2023

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজির গুয়াহাটি ক্যাম্পাসে কর্মখালি, কী ভাবে আবেদন করবেন?

প্রতিষ্ঠানের ডিপার্টমেন্ট অফ বায়োসায়েন্সেস অ্যান্ড বায়োইঞ্জিনিয়ারিং বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন।

Indian Institute of Technology, Guwahati

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি, গুয়াহাটি। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৮
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজ করার সুযোগ। ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজির গুয়াহাটি ক্যাম্পাসে কর্মী নিয়োগ করা হবে। জুনিয়র রিসার্চ ফেলো পদে এক জন কর্মী নিয়োগ করা হবে। ‘মেটাবলিক ইঞ্জিনিয়ারিং অফ রোডোকোকাস ওপাকাস: আ পোটেনশিয়ান ওয়ার্কহর্স ফর লিগনিন ভ্যালোরাইজ়েশন ইনটু হাই-ভ্যালু লিপিডস’ শীর্ষক গবেষণা প্রকল্পের জন্য ওই পদে কর্মী প্রয়োজন।

কারা আবেদন করতে পারবেন?

আবেদনকারীদের বায়োটেকনোলজি, কেমিক্যাল, বায়োকেমিক্যাল, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড বায়োটেকনোলজি বিষয়ে ইঞ্জিনিয়ারিং এবং টেকনোলজি শাখায় স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকা আবশ্যক।

পাশাপাশি, প্রার্থীদের উল্লিখিত বিষয়ে গ্র্যাজুয়েট অ্যাপটিটিউট টেস্ট (গেট) উত্তীর্ণ হওয়া বাঞ্ছনীয়।

নিয়োগ পদ্ধতি:

এই পদে ওয়াক ইন ইন্টারভিউয়ের ভিত্তিতে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তি মাসে ৩৭ হাজার ২১০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

২৭ সেপ্টেম্বর বেলা ১০টার মধ্যে আগ্রহী প্রার্থীদের জীবনপঞ্জি, শংসাপত্র-সহ অন্যান্য নথি নিয়ে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজির গুয়াহাটি ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে।এছাড়াও প্রার্থীরা ইমেল মারফত ২৫ সেপ্টেম্বরের আগে আবেদনপত্র পাঠাতে পারবেন। পদ এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE