Advertisement
১৮ মে ২০২৪
IOCL Recruitment 2024

ইন্ডিয়ান অয়েলে কর্মখালি, কোন বিভাগে হবে নিয়োগ?

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের তরফে কেন্দ্রীয় অর্থপুষ্ট প্রকল্পের জন্য রিসার্চ অ্যাসোসিয়েট বেছে নেওয়া হবে। ওই কাজের জন্য পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে।

Indian Oil Corporation Limited.

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৭:০৫
Share: Save:

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে কাজের সুযোগ। এই মর্মে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে নিয়োগ করা হবে দু’জনকে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

কারা আবেদন জানাতে পারবেন?

রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে মাইক্রোবায়োলজি, বায়োকেমিস্ট্রি, বায়োটেকনোলজি, রসায়ন, অর্গানিক কেমিস্ট্রি, ইনঅর্গানিক কেমিস্ট্রি, অ্যানালিটিক্যাল কেমিস্ট্রি, ফিজ়িক্যাল কেমিস্ট্রি— এর মধ্যে যে কোনও একটি বিষয়ে পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের বেছে নেওয়া হবে।

কী ধরনের দক্ষতার প্রয়োজন রয়েছে?

রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে যাঁদের নিয়োগ করা হবে, তাঁদের মাইক্রোবায়াল ফার্মেন্টেশন, মাইক্রোবায়াল বায়োপ্রসেসিং, বায়োফুয়েলস, বায়োপ্রোডাক্টস নিয়ে আগে কাজ করার অভিজ্ঞতা এবং দক্ষতা থাকা বাঞ্ছনীয়।

নিযুক্তদের ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজির অর্থপুষ্ট একটি গবেষণা প্রকল্পের জন্য কাজ করতে হবে। তাই সংস্থার নিয়ম মোতাবেক তাঁদের যথাযথ সান্মানিক দেওয়া হবে। নিযুক্তদের প্রাথমিক ভাবে এক বছরের জন্য কাজ করতে হবে। সংশ্লিষ্ট কাজটি করতে আগ্রহীদের অনলাইনে আবেদন জানানোর শেষ দিন ১৫ মে। আগ্রহী প্রার্থীরা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিস্তারিত জেনে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE