Advertisement
১৭ মে ২০২৪
MSME Recruitment 2024

পশ্চিমবঙ্গ খাদি ও গ্রামীণ শিল্প পর্ষদে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

ওই সংস্থায় অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে স্থানীয় ভাষায় সাবলীল এবং অনূর্ধ্ব ৬৪ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। মোট এক বছরের চুক্তির ভিত্তিতে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে।

Govt job employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৫:০৭
Share: Save:

রাজ্য সরকারের অধীনে কাজের সুযোগ। এই মর্মে পশ্চিমবঙ্গ খাদি ও গ্রামীণ শিল্প পর্ষদের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্প বিভাগের অধীনস্থ এই সংস্থায় অবসরপ্রাপ্ত কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তকে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য কাজ করতে হবে।

সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। এ ছাড়াও তাঁদের রাজ্য কিংবা কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। বয়স হতে হবে ৬০ থেকে ৬৪ বছরের মধ্যে। নিযুক্তদের জন্য প্রতি মাসে ৪০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে ধার্য করা হয়েছে।

আগ্রহীদের আবেদনের জন্য একটি ফর্ম পূরণ করে তা পশ্চিমবঙ্গ খাদি ও গ্রামীণ শিল্প পর্ষদের দফতরে নিয়ে উপস্থিত হতে হবে। ওই ফর্মের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথির প্রতিলিপিও জমা দিতে হবে। সঙ্গে রাখতে হবে মূল শংসাপত্রগুলিও।

আগ্রহীদের ১১ জুন সকাল ১১টার মধ্যে সমস্ত নথি নিয়ে উপস্থিত হতে হবে। ওই দিনই সমস্ত নথি যাচাইয়ের প্রক্রিয়া সম্পন্ন করা হবে। সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE