Advertisement
৩০ এপ্রিল ২০২৪
SAIL Recruitment 2024

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় উচ্চপদে কর্মখালি, প্রতি মাসে ২ লক্ষ টাকা আয়ের সুযোগ

রাষ্ট্রায়ত্ত সংস্থার অধীনস্থ বোকারো স্টিল প্লান্ট, ঝাড়খন্ড গ্রুপ অফ মাইনস এবং রাঁচীর সেন্টার ফর ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদের জন্য মোট ৫৫ জন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

SAIL Training.

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৬:০২
Share: Save:

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডের অধীনে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের বোকারো স্টিল প্লান্ট, ঝাড়খন্ড গ্রুপ অফ মাইনস এবং রাঁচীর সেন্টার ফর ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট প্লান্ট এবং সংস্থায় এগজ়িকিউটিভ গ্রেডের অধীনে ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে কর্মখালি রয়েছে। শূন্যপদ ৫৫টি।

ম্যানেজার পদে অনূর্ধ্ব ৩৫ বছর এবং ডেপুটি ম্যানেজার পদে অনূর্ধ্ব ৩২ বছর বয়সি প্রার্থীদের নিয়োগ করা হবে। ম্যানেজার পদের জন্য ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখার বিভিন্ন বিষয়ে স্নাতকদের কাছে আবেদন চাওয়া হয়েছে। আবেদনকারীদের অন্তত সাত বছর কেন্দ্র কিংবা রাজ্য সরকারের স্টিল সেক্টর, অয়েল অ্যান্ড গ্যাস ইন্ডাস্ট্রি কিংবা পাওয়ার প্লান্টে আগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

ডেপুটি ম্যানেজার পদে মেকানিক্যাল, সিভিল এবং ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। তবে একই ভাবে, এ ক্ষেত্রেও আবেদনকারীদের সরকারি কিংবা সরকার পোষিত সংস্থায় অন্তত চার বছর এগজ়িকিউটিভ ক্যাডার হিসাবে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

উল্লিখিত পদে নিযুক্ত ব্যক্তিদের যোগ্যতা এবং অভিজ্ঞতার নিরিখে ৭০,০০০ থেকে ২,২০,০০০ টাকা বেতনক্রমে বেতন দেওয়া হবে। কম্পিউটার বেসড টেস্ট (সিবিটি) এবং ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর পর এক বছরের প্রবেশন পিরিয়ডে তাঁদের প্রশিক্ষণ চলবে।

সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহী প্রার্থীদের অনলাইন পোর্টাল মারফত জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জমা দিতে হবে। আবেদনের জন্য ৭০০ টাকা জমা দিতে হবে। ২৬ মার্চ থেকে ১৬ এপ্রিল পর্যন্ত উল্লিখিত পদের পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। তাই নিয়োগ সম্পর্কিত বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SAIL Govt Job Recruitment 2024 Manager
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE