Advertisement
০৪ মে ২০২৪
Kalyani University Recruitment 2023

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে আইসিএসএসআরের গবেষণা প্রকল্পে কর্মী নিয়োগ, রইল বিশদ

এই পদে নিযুক্তদের চার থেকে পাঁচ মাস কাজ করতে হবে। নিযুক্তদের সাম্মানিক মিলবে ৩২,০০০ টাকা প্রতি মাসে।

Kalyani University

কল্যাণী বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৫:২৯
Share: Save:

সমাজবিজ্ঞানের পড়ুয়াদের জন্য গবেষণার সুযোগ রয়েছে নদিয়ার কল্যাণী বিশ্ববিদ্যালয়ে। কেন্দ্রীয় সংস্থার আর্থিক অনুদানে পরিচালিত একটি স্বল্পমেয়াদি গবেষণা প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের গবেষণা প্রকল্পের জন্য নিয়োগ হবে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে। এই পদে নিযুক্তদের চার থেকে পাঁচ মাস কাজ করতে হবে। এই সময়কালে নিযুক্তদের সাম্মানিক মিলবে ৩২,০০০ টাকা প্রতি মাসে।

প্রকল্পটির নাম— ‘অ্যান ইভ্যালুয়েশন অফ প্রধানমন্ত্রী ভারতীয় জনঔষধি পরিযোজনা ইন সিলেক্ট এরিয়াজ় অফ ওয়েস্ট বেঙ্গল’। কেন্দ্রের ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশাল সায়েন্স রিসার্চ (আইসিএসএসআর)-এর আর্থিক সহায়তায় প্রকল্পটি পরিচালিত হবে।

আবেদনকারীদের সমাজবিজ্ঞানের স্নাতকোত্তরে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর/ এমফিল/ পিএইচডি থাকতে হবে। এ ছাড়া থাকতে হবে ‘স্ট্যাটা’, ‘আর’, ‘পাইথন’-এর মতো ইকোনোমেট্রিক প্যাকেজগুলি সম্পর্কিত জ্ঞানও।

আগ্রহীদের এর জন্য জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১২ অক্টোবর। এর পর বাছাই প্রার্থীদের অনলাইন অথবা অফলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ বাছাই প্রার্থীদের যথাসময়ে জানিয়ে দেওয়া হবে। নিয়োগের বিষয়ে বাকি তথ্য বিস্তারিত জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE