Advertisement
০২ মে ২০২৪
KNU Recruitment 2023

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে রয়েছে শিক্ষকতার সুযোগ, মঙ্গলবার নিয়োগের ইন্টারভিউ

বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তরে জিওইনফরমেটিক্স বিষয়টি পড়ানোর জন্য শিক্ষকদের নিয়োগ করা হবে।

Kazi Nazrul University

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৬:৩৯
Share: Save:

আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক পদে কর্মী নিয়োগ করা হবে। বিশ্ববিদ্যালয়ের ভূগোল বিভাগের জন্য এই নিয়োগ। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদগুলিতে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের ভূগোল বিভাগে নিয়োগ হবে গেস্ট ফ্যাকাল্টি (অতিথি শিক্ষক) এবং কনট্র্যাক্টচুয়াল ফ্যাকাল্টি (চুক্তিভিত্তিক শিক্ষক) পদে। সব মিলিয়ে মোট তিনটি শূন্যপদ রয়েছে। বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তরে জিওইনফরমেটিক্স বিষয়টি পড়ানোর জন্য শিক্ষকদের নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমা বা নিযুক্তদের মাসিক পারিশ্রমিকের পরিমাণের বিষয়ে কিছু জানানো হয়নি।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে রিমোট সেন্সিং/ রিমোট সেন্সিং অ্যান্ড জিআইএস/ জিওমেটিক্স/ জিওইনফরমেটিক্স/ জিওস্পেশিয়াল সায়েন্সে এমএসসি বা এমটেক-এ ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে পাশ করতে হবে। যাঁদের স্নাতকোত্তরে জিওইনফরমেটিক্স পড়ানোর অভিজ্ঞতা রয়েছে এবং ওয়েব জিআইএস, অটোক্যাড, ডিজিটাল ফোটোগ্রামেট্রি এবং পাইথন প্রোগ্রামিং-এর বিষয়ে জ্ঞান রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগামী ১৭ অক্টোবর দুপুর ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। যার জন্য প্রার্থীদের সমস্ত নথি নিয়ে বিশ্ববিদ্যালয়ে বেলা সাড়ে ১০টা থেকে ১২টার মধ্যে উপস্থিত হতে হবে। নিয়োগের বিষয়ে অন্যান্য তথ্য জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে হবে আগ্রহীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE