Advertisement
১৯ মে ২০২৪
KMC Recruitment 2023

কলকাতা পুরসভায় রয়েছে কাজের সুযোগ, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

প্রার্থীর বয়স ৬৭ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীকে পশ্চিমবঙ্গ নিবাসী হতে হবে।

Kolkata Municipal Corporation

কলকাতা পুরসভা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:৩৫
Share: Save:

কলকাতা পুরসভায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে পুরভার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মেডিক্যাল অফিসার পদে কর্মী নেওয়া হবে। কলকাতা শহরের আরবান হেলথ অ্যান্ড ওয়েলনেস সেন্টারে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। মোট শূন্যপদ ২৬টি। প্রতি মাসে ৬০ হাজার টাকা বেতন দেওয়া হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, এক বছরের ইন্টার্নশিপের শংসাপত্র থাকা দরকার। ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে প্রার্থীর নাম নথিভুক্ত থাকতে হবে। প্রার্থীর বয়স ৬৭ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীকে পশ্চিমবঙ্গ নিবাসী হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে মেডিক্যাল অফিসার। ২৯ অগস্ট হবে ইন্টারভিউ। ওই দিন সকাল সাড়ে ১১টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র সঙ্গে রাখতে হবে। আবেদনপত্র ডাউনলোড করার জন্য প্রথমে কলকাতা পুরসভার ওয়েবসাইটে যাওয়া দরকার। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। বিজ্ঞপ্তি থেকেই নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE