Advertisement
০৮ মে ২০২৪
LIC Recruitment 2024

এলআইসি-তে কাজ করবেন? প্রকাশিত হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি

মুম্বইয়ের সেন্ট্রাল অফিসে কাজ করতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ মাস্টার অফ বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন ডিগ্রি থাকতে হবে।

এলআইসি।

এলআইসি। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৫:০০
Share: Save:

লাইফ ইনস্যুরেন্স কোম্পানি (এলআইসি) দিচ্ছে কাজের সুযোগ। কেন্দ্রীয় সরকার অধীনস্থ এই সংস্থার ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনেই জমা দেওয়া যাবে আবেদনপত্র।

ডিজিট্যাল প্রসেস ওনার নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে এই নিয়োগ। কাজের মেয়াদ তিন বছরের। যদিও, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। শূন্যপদ রয়েছে দু’টি। মুম্বইয়ের সেন্ট্রাল অফিসে কাজ করতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ মাস্টার অফ বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া চাই। তিন থেকে আট বছরের কাজের অভিজ্ঞতা থাকা চাই। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে এলআইসি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী প্রথমে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এর পর আবেদনমূল্য জমা দেওয়া দরকার। শেষে প্রয়োজনীয় নথি জমা দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। ৮ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এলআইসি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Jobs 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE