Advertisement
১৯ মে ২০২৪
Recruitment in Nadia 2024

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ নদিয়া জেলায়, কোন পদে নিয়োগ?

এই নিয়োগ চুক্তির ভিত্তিতে হবে। নদিয়া জেলার ‘ব্যাকওয়ার্ড ক্লাসেস ওয়েলফেয়ার অ্যান্ড ট্রাইবাল ডেভেলপমেন্ট’-এর তরফে নিয়োগ করা হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৭:৪৭
Share: Save:

চাকরি জীবন থেকে অবসর নেওয়ার পরেও অনেকই খোঁজ করেন চুক্তির ভিত্তিতে কোনও কাজের সুযোগের। তা অর্থনৈতিক পরিস্থিতির জন্যই হোক বা সময় কাটানোর কারণ হিসাবে হোক। অনেক অবসরপ্রাপ্তদের জন্য আরও একটি কাজের সন্ধান পাওয়া খুবই প্রয়োজনীয় হয় ওঠে। এ বার নদিয়া জেলার প্রশাসনিক বিভাগ সেই সুযোগই দিচ্ছে। সম্প্রতি সেই সংক্রান্ত নিয়োগের বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।

অ্যাডিশন্যাল ইনস্পেক্টর পদে নিয়োগ করা হবে কর্মী। শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে হবে। তবে সে ক্ষেত্রে কিছু শর্তাবলি প্রযোজ্য। এই নিয়োগ চুক্তির ভিত্তিতে হবে। নদিয়া জেলার ‘ব্যাকওয়ার্ড ক্লাসেস ওয়েলফেয়ার অ্যান্ড ট্রাইবাল ডেভেলপমেন্ট’-এর তরফে নিয়োগ করা হবে। কাজের মেয়াদ এক বছরের। প্রয়োজন অনুসারে মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ১২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে সাতটি। এক্সটেনশন অফিসার/হেড ক্লার্ক পদে কর্মরত অবসরপ্রাপ্তরা আবেদন করতে পারবেন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। আবেদনপত্র জমা দেওয়ার ২২ মার্চ ’২৪।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE