Advertisement
০৩ মে ২০২৪
NIPER Kolkata Recruitment 2023

নাইপার কলকাতায় কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (নাইপার)-এর কলকাতার দফতরে কর্মখালি। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিরা আবেদন করতে পারবেন।

National Institute of Pharmaceutical Education and Research, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (নাইপার), কলকাতা। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১২:১৬
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনে কাজের সুযোগ। মিনিস্ট্রি অফ কেমিক্যালস অ্যান্ড ফার্টিলাইজ়ারস্-এর অধীনস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের (নাইপার) কলকাতা দফতরে কর্মী নিয়োগ করা হবে। রিসার্চ অ্যাসোসিয়েট এবং প্রজেক্ট টেকনিক্যাল অফিসার পদে দক্ষ ব্যক্তি প্রয়োজন। মোট শূন্যপদ দু’টি।

অর্গানিক কেমিস্ট্রি, মেডিসিনিয়াল কেমিস্ট্রিতে পিএইচডি করেছেন, এমন প্রার্থীদের রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ করা হবে। প্রজেক্ট টেকনিক্যাল অফিসার পদে বিজ়নেস অ্যাডিমিনিস্ট্রেশন কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর প্রার্থীদের নিয়োগ করা হবে।

চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিযুক্তদের ৪৭ হাজার টাকা এবং প্রজেক্ট টেকনিক্যাল অফিসার পদে নিযুক্তদের ৩২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

এক বছর উল্লিখিত পদে কাজ করতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের বেছে নেওয়া হবে। অনলাইনে ইমেল মারফত জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠানো যাবে। ১৫ অক্টোবরের মধ্যে আবেদন পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের সঙ্গে ইমেল মারফত যোগাযোগ করে নেওয়া হবে। এই বিষয়ে আরও তথ্য জানতে নাইপার কলকাতার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE