Advertisement
২০ মে ২০২৪
WBNUJS Recruitment 2023

দ্য ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসে কর্মখালি

প্রতিষ্ঠানে ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস চেয়ার বিভাগের জন্য রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী প্রয়োজন। মাসে ৪০ থেকে ৫০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

The West Bengal National University of Juridical Sciences.

দ্য ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১২:০৩
Share: Save:

রাজ্য সরকারি সংস্থায় কাজের সুযোগ। দ্য ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসের ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস চেয়ার বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিযুক্ত ব্যক্তিদের মাসে ৪০ থেকে ৫০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এ ছাড়াও, ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস সম্পর্কিত বিষয়ে গবেষণামূলক প্রবন্ধ প্রকাশিত হয়েছে, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আইনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন গ্রহণ করা হবে। পিএইচডি প্রাপ্ত প্রার্থীরাও আবেদন করতে পারবেন। সকলকেই ইমেল মারফত আবেদনপত্র পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে।

উল্লিখিত পদে সাত দিনের মধ্যে কাজে যোগদান করতে হবে। ইন্টারভিউয়ের জন্য জীবনপঞ্জি-সহ আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে। ১২ অক্টোবরের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদন সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE