Advertisement
১৭ মে ২০২৪
Govt Job Vacancy 2023

সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাইকিয়াট্রিতে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের অ্যান্যাস্থেশিয়োলজি, সাইকিয়াট্রি, নিউরোলজি, নিউরোসার্জারি এবং রেডিয়ো ডায়াগনোসিস বিভাগের জন্য অ্যাসিস্ট্যান্ট প্রফেসর প্রয়োজন। মাসে ৯৫ হাজার টাকা বেতন।

Central Institute of Psychiatry.

সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাইকিয়াট্রি। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৪:৩৫
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় অধ্যাপনার সুযোগ। এই মর্মে সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাইকিয়াট্রির তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, এক বছরের চুক্তির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ করা হবে। মোট ১৪টি পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন।

প্রতিষ্ঠানের অ্যান্যাস্থেশিয়োলজি, সাইকিয়াট্রি, নিউরোলজি, নিউরোসার্জারি এবং রেডিয়ো ডায়াগনোসিস বিভাগের জন্য অ্যাসিস্ট্যান্ট প্রফেসর প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিদের মাসে ৯৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।

আবেদনকারীদের ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি থাকা আবশ্যক। পাশাপাশি, স্পেশালিটি কিংবা সুপার স্পেশালিটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। এ ছাড়াও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর অন্তত তিন বছর কোনও স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠানে সিনিয়র রেসিডেন্ট কিংবা শিক্ষক-শিক্ষিকা পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। ডাকযোগে আগ্রহীদের জীবনপঞ্জি, শংসাপত্র-সহ আবেদনপত্র পাঠাতে হবে। ২৮ অক্টোবর পর্যন্ত আবেদনপত্র জমা নেওয়া হবে।

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, আলাদা করে ইন্টারভিউয়ের জন্য কোনও বাছাই পর্ব থাকছে না। ৩১ অক্টোবর সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাইকিয়াট্রিতে সমস্ত আবেদনকারীর ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন আগ্রহী প্রার্থীদের সমস্ত নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE