Advertisement
১৯ মে ২০২৪
Govt Jobs 2023

রাইটস লিমিটিডে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন? কী ভাবে আবেদন করতে হবে?

ভারতীয় রেলওয়ের অধীনস্থ এই প্রতিষ্ঠানে অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার, জয়েন্ট জেনারেল ম্যানেজার, সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে।

Rail India Technical and Economic Service Limited.

রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৩:২৪
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রকে কাজের সুযোগ। এই মর্মে ভারতীয় রেলওয়ের অধীনস্থ রাইটস লিমিটেড সংস্থার তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার, জয়েন্ট জেনারেল ম্যানেজার, সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৫৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

ফিল্ড অফ পোর্ট প্ল্যানিং, ডিজ়াইন অফ ব্রেকওয়াটারস, বার্থিং জেটি এবং ডেভেলপমেন্ট বিভাগে ১২ থেকে ১৭ বছর কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের সিভিল, ওশান, ম্যানুফ্যাকচারিং, মেকানিক্যাল, মেকাট্রনিক্স, অটোমোবাইল কিংবা সমতুল্য ইঞ্জিনিয়ারিংয়ের শাখায় স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়।

তবে, হাইড্রোগ্রাফি বিভাগের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে সিভিল কিংবা মেরিন ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। হাইড্রোগ্রাফার হিসাবে আবেদনকারীদের অন্তত চার বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর রয়েছে, এমন প্রার্থীদের আবেদনই গ্রহণ করা হবে।

আগ্রহী প্রার্থীদের ৬ নভেম্বর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। মাসে ৫০,০০০ থেকে ২,৬০,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। আবেদনকারীদের আবেদন জমা দেওয়ার জন্য আলাদা করে ৬০০ টাকা অ্যাপ্লিকেশন ফি হিসাবে জমা দিতে হবে। অনলাইনে প্রার্থীদের ২৯ অক্টোবরের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE