Advertisement
১৮ মে ২০২৪
NICL Recruitment 2024

ন্যাশনাল ইনশিয়োরেন্স কোম্পানিতে অফিসার পদে নিয়োগ, শূন্যপদ ২৭৪টি

নিযুক্তদের শুরুতে বেতনের পরিমাণ হবে ৫০,৯২৫ টাকা প্রতি মাসে। মেট্রোপলিটান শহরগুলিতে মোট বেতনের পরিমাণ হবে আনুমানিক ৮৫,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও অন্যান্য সুযোগ সুবিধা মিলবে।

NICL

ন্যাশনাল ইনশিয়োরেন্স কোম্পানি লিমিটেড (এনআইসিএল)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৯:১২
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল ইনশিয়োরেন্স কোম্পানি লিমিটেড (এনআইসিএল)-এ একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থায় স্কেল-১ অফিসার পদে কর্মী প্রয়োজন। প্রার্থীদের অনলাইন পরীক্ষার মাধ্যমে পদগুলিতে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। মঙ্গলবার থেকেই এই প্রক্রিয়া শুরু হয়েছে।

এনআইসিএল-এ নিয়োগ হবে অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার (জেনারেলিস্ট এবং স্পেশালিস্ট) পদে। মোট শূন্যপদের সংখ্যা ২৭৪। এর মধ্যে মেডিক্যাল, আইন, ফিন্যান্স, অ্যাকচুয়ারিয়াল, ইনফরমেশন টেকনোলজি, অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং এবং হিন্দি (রাজভাষা)-র জন্য স্পেশ্যালিস্ট নিয়োগ করা হবে। পদগুলিতে আবেদন জানাতে প্রার্থীদের বয়স হতে হবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের শুরুতে বেতনের পরিমাণ হবে ৫০,৯২৫ টাকা প্রতি মাসে। মেট্রোপলিটান শহরগুলিতে মোট বেতনের পরিমাণ হবে আনুমানিক ৮৫,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও অন্যান্য সুযোগ সুবিধা মিলবে।

পদগুলিতে আবেদনের জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। বিভিন্ন পদে অনলাইনে প্রিলিমিনারি পরীক্ষা, মেন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর প্রার্থীদের নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ-সহ দেশের বিভিন্ন রাজ্যের একাধিক শহরে পরীক্ষার আয়োজন করা হবে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনমূল্য বাবদ যথাক্রমে ২৫০ টাকা এবং ১০০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২২ জানুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE