Advertisement
০৪ মে ২০২৪
Jobs in Bankura 2024

৪২টি শূন্যপদে বাঁকুড়া জেলার বিভিন্ন সরকারি স্কুলে শিক্ষক ও শিক্ষাকর্মী নিয়োগ

আগামী ১৭, ১৮ এবং ১৯ জানুয়ারি সকাল ১১টা থেকে বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৮:৫৫
Share: Save:

বাঁকুড়া জেলার বিভিন্ন সরকারি স্কুলে কর্মখালি। সেই মর্মে দু’দিন আগেই একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জেলার বেশ কয়েকটি ব্লকে মডেল এবং নতুন ইন্টিগ্রেটেড সরকারি স্কুলে চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য কোথাও আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

জেলার স্কুলগুলিতে নিয়োগ হবে অতিথি শিক্ষক, গ্রুপ-সি কর্মী এবং গ্রুপ-ডি কর্মী পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ৪২টি। যে সমস্ত স্কুলে সংশ্লিষ্ট পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল— রাণীবাঁধ গভর্নমেন্ট মডেল স্কুল, হীড়বাঁধ গভর্নমেন্ট মডেল স্কুল, পাত্রসায়ের গভর্নমেন্ট মডেল স্কুল, শালতোড়া গভর্নমেন্ট মডেল স্কুল, মেজিয়া গভর্নমেন্ট মডেল স্কুল, ছাতনা গভর্নমেন্ট মডেল স্কুল, এনআইজিএস (নিউ ইন্টিগ্রেটেড গভর্নমেন্ট স্কুল) রাণীবাঁধ, এনআইজিএস কাঁঠালিয়া, এনআইজিএস ঢেকিকাটা, এনআইজিএস ব্রহ্মডিহা, এনআইজিএস জয়পুর এবং এনআইজিএস ডুমুরতোড়।

শিক্ষকতার পদে আবেদন জানাতে প্রার্থীদের সরকারি/ সরকারি সাহায্যপ্রাপ্ত/ সরকারি পৃষ্ঠপোষকতায় চালিত বা প্রাথমিক স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক হতে হবে। শিক্ষাকর্মীর পদগুলিতে আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। সপ্তাহে ছ’দিন কাজের দায়িত্ব থাকবে নিযুক্তদের। প্রাথমিক ভাবে ছ’মাসের জন্য প্রার্থীদের নিয়োগ করা হলেও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়ানোও হতে পারে। নিযুক্তদের রাজ্য সরকারের নিয়ম মেনেই প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে।

আগামী ১৭, ১৮ এবং ১৯ জানুয়ারি সকাল ১১টা থেকে বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE