Advertisement
০৪ মে ২০২৪
NMDC Limited

কেন্দ্রীয় সংস্থা এনএমডিসি লিমিটেডে চিকিৎসক নিয়োগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

জয়েন্ট চিফ মেডিক্যাল অফিসার এবং মেডিক্যাল অফিসার পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ১,০০,০০০-২,৬০,০০০ টাকা এবং ৭০,০০০-২,০০,০০০ টাকা।

NMDC Limited

এনএমডিসি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২২
Share: Save:

কেন্দ্রের ইস্পাত মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল মিনারেল ডেভেলপমেন্ট কর্পোরেশন (এনএমডিসি) লিমিটেডে চিকিৎসক নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে।

ছত্তীসগঢ় বা মধ্যপ্রদেশে সংস্থার প্রজেক্ট হাসপাতালগুলিতে নিয়োগ করা হবে চিকিৎসকদের। নিয়োগ হবে জয়েন্ট চিফ মেডিক্যাল অফিসার, মেডিক্যাল অফিসার এবং অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার পদে। হাসপাতালের রেডিয়োলজি এবং জেনারেল মেডিসিন বিভাগের জন্য এই নিয়োগ। মোট শূন্যপদের সংখ্যা ছয়। প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হলে আবেদন জানাতে পারবেন জয়েন্ট চিফ মেডিক্যাল অফিসার এবং মেডিক্যাল অফিসার পদে। অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। জয়েন্ট চিফ মেডিক্যাল অফিসার, মেডিক্যাল অফিসার এবং অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ১,০০,০০০-২,৬০,০০০ টাকা, ৭০,০০০-২,০০,০০০ টাকা এবং ৫০,০০০-১,৬০,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

অ্যাসিস্ট্যান্ট মেডিক্যাল অফিসার পদের জন্য প্রার্থীদের এমবিবিএস ডিগ্রির সঙ্গে ন্যূনতম দু’বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকা জরুরি। একই ভাবে অন্য পদগুলির জন্য ধার্য করা হয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

দেশের বিভিন্ন শহরে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হয়েছে আগামী ১৪, ১৬, ১৮, ২০ এবং ২২ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টা থেকে। কলকাতায় ইন্টারভিউ হবে আগামী ১৬ সেপ্টেম্বর। ওই দিন জীবনপঞ্জি এবং অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে যথাস্থানে উপস্থিত থাকতে হবে প্রার্থীদের। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE