Advertisement
২২ জুন ২০২৪
WBNUJS Recruitment 2023

রাজ্যের ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসে কাজের সুযোগ, নিয়োগ কোন পদে?

প্রজেক্টে কাজের জন্য নিযুক্তদের মাসিক ৩০,০০০ টাকা সাম্মানিক দেওয়া হবে।

WBNUJS

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস (ডব্লিউবিএনইউজেএস) সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪১
Share: Save:

সমাজবিজ্ঞান নিয়ে পড়াশোনা করে থাকলে একটি গবেষণা প্রকল্পে কাজের সুযোগ রয়েছে সল্টলেকের ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস (ডব্লিউবিএনইউজেএস)-এ। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। স্বল্পমেয়াদি এই প্রকল্পে কাজের জন্য আবেদন জানাতে হবে অনলাইনে।

প্রতিষ্ঠানের গবেষণা প্রকল্পে নিয়োগ হবে ফিল্ড ইনভেস্টিগেটর পদে। মোট শূন্যপদ তিনটি। আবেদনের জন্য কোনও বয়ঃসীমা ধার্য করা হয়নি বিজ্ঞপ্তিতে। প্রকল্পটির মেয়াদ তিন মাস। নিযুক্তদের মাসিক ৩০,০০০ টাকা সাম্মানিক দেওয়া হবে।

গবেষণা প্রকল্পটি ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স রিসার্চ (আইসিএসএসআর)-এর অর্থপুষ্ট একটি এম্পিরিক্যাল কোলাবরেটিভ রিসার্চ প্রজেক্ট। নাম— ‘ইমপ্লিকেশনস অফ আয়ুষ্মান ভারত ডিজিটাল মিশন অ্যান এম্পিরিক্যাল অ্যাপ্রেইজাল অফ হসপিটাল এমপ্লয়িজ ইন ইস্টার্ন অ্যান্ড নর্থ ইস্টার্ন ইন্ডিয়া’।

এর জন্য আবেদনকারীদের সমাজবিজ্ঞান বা সোশ্যাল সায়েন্সের স্নাতকোত্তরে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকা জরুরি।

আগ্রহীদের এই পদে আবেদনের জন্য নিজেদের জীবনপঞ্জি-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১০ সেপ্টেম্বর। নিয়োগের বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE