Advertisement
০৬ মে ২০২৪
Govt Job Vacancy 2023

এনটিপিসি লিমিটেডে সিএ নিয়োগ করা হবে, আবেদনের শেষ দিন কবে?

ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন-এর তরফে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট কিংবা সার্টিফায়েড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টদের এগজ়িকিউটিভ ট্রেনি হিসাবে ফিনান্স বিভাগে প্রশিক্ষণ দেওয়া হবে।

NTPC.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৬:০৬
Share: Save:

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টদের জন্য কাজের সুযোগ। এই মর্মে ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশনের (এনটিপিসি) তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ছাড়াও সার্টিফায়েড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট হিসাবে ফিনান্স বিভাগে এগজ়িকিউটিভ ট্রেনি পদে নিয়োগ করা হবে।

অনূর্ধ্ব ২৯ বছর বয়সি ব্যক্তিরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন। ওই প্রতিষ্ঠানের তরফে বাছাই করা প্রার্থীদের এক বছরের জন্য প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণ শেষে তাঁদের অন্তত তিন বছর ওই সংস্থায় কাজ করতে হবে।

প্রশিক্ষণ চলাকালীন প্রশিক্ষিতদের প্রতি মাসে ৪০ হাজার টাকা ভাতা হিসাবে দেওয়া হবে। মোট শূন্যপদ ৩০। কাজে ভাল প্রদর্শনের ভিত্তিতে ওই বেতনক্রম বৃদ্ধি করা হবে। আগ্রহীরা অফলাইনে কিংবা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে যাবতীয় তথ্য-সহ নথি আপলোড করতে হবে। এ ছাড়াও নয়া দিল্লির ঠিকানায় ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন। আবেদনের পাশাপাশি, প্রার্থীদের ৩০০ টাকা অ্যাপ্লিকেশন ফি জমা দিতে হবে। ৬ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত আবেদনের পোর্টাল চালু রয়েছে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE