Advertisement
১৯ মে ২০২৪
SAIL Recruitment 2023

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার তরফে বোকারো হাসপাতালে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

উল্লিখিত পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) এবং ডক্টর অফ মেডিসিন (এমডি)-এর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। মোট এক বছরের জন্য অভিজ্ঞদের নিয়োগ করা হবে।

Bokaro General Hospital of SAIL.

বোকারো জেনারেল হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৬:২৩
Share: Save:

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, বোকারো স্টিল প্লান্টের অধীনস্থ বোকারো জেনারেল হাসপাতালের রেডিয়োলজিস্ট, সোনোলজিস্ট নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে ওই পদে অভিজ্ঞ ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

ওই পদের জন্য ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) এবং ডক্টর অফ মেডিসিন (এমডি)-এর ডিগ্রি, এমন প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। তাঁদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া/ ন্যাশনাল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। রেডিওলজি বিভাগে পূর্বে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

চুক্তির ভিত্তিতে ওই পদে কর্মী নিয়োগ করা হবে। মোট এক বছরের জন্য সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে। আবেদনকারীদের বয়স ৬৯ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে নিয়ে আসতে হবে। সঙ্গে শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কর্মজীবনের যাবতীয় নথি এবং এমসিআই/এনএমসি-র শংসাপত্রও রাখতে হবে।

২৩ ডিসেম্বর, শনিবার বেলা ১০টা থেকে ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে। ওই দিন বেলা ৯টার মধ্যে বোকারো জেনারেল হাসপাতালে উপস্থিত হতে হবে। ওই দিনই দু’টি পদের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে হলে স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE