Advertisement
২৭ জুলাই ২০২৪
NTPC Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা এনটিপিসি লিমিটেডে কর্মখালি, কোন কোন পদে চাকরির সুযোগ?

এগজ়িকিউটিভ (বিজ়নেস ডেভেলপমেন্ট-কোম্পানি সেক্রেটারি) পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৫ বছর। বাকি দু’টি পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে।

NTPC Limited

এনটিপিসি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৫:৫৩
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন (এনটিপিসি) লিমিটেডে চাকরির সুযোগ। সম্প্রতি এ সংক্রান্ত একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নির্দিষ্ট মেয়াদের জন্য অভিজ্ঞ পেশাদার নিয়োগ করা হবে সংস্থায়। এর জন্য অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া।

সংস্থায় নিয়োগ হবে এগজ়িকিউটিভ (বিজ়নেস ডেভেলপমেন্ট-ফিন্যান্স), এগজ়িকিউটিভ (বিজ়নেস ডেভেলপমেন্ট) এবং এগজ়িকিউটিভ (বিজ়নেস ডেভেলপমেন্ট- কোম্পানি সেক্রেটারি) পদে। মোট শূন্যপদ রয়েছে তিনটি। সমস্ত পদেই আগামী তিন বছরের জন্য কর্মীদের নিয়োগ করা হবে। এগজ়িকিউটিভ (বিজ়নেস ডেভেলপমেন্ট-কোম্পানি সেক্রেটারি) পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৫ বছর। বাকি দু’টি পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে। এগজ়িকিউটিভ (বিজ়নেস ডেভেলপমেন্ট-ফিন্যান্স) পদে নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে মাসে এক লক্ষ টাকা। অন্য দিকে, বাকি দু’টি পদে নিযুক্তদের বেতন হবে মাসে ৯০,০০০ টাকা। এ ছাড়া বাড়িভাড়া বাবদ ভাতা এবং অন্যান্য সুযোগসুবিধাও মিলবে।

এগজ়িকিউটিভ (বিজ়নেস ডেভেলপমেন্ট) পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে বিই/ বিটেক-এ ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর নিয়ে উত্তীর্ণ হতে হবে। এ ছাড়া মাইক্রোসফট এক্সেল, পাওয়ার পয়েন্ট, ওয়ার্ড পরিচালনা সংক্রান্ত জ্ঞানও থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন ন্যূনতম চার বছরের পেশাদারি অভিজ্ঞতা। একই ভাবে বাকি পদগুলিতে আবেদনের জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি স্থির করা হয়েছে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্ত ছাড়া বাকিদের আবেদনমূল্য বাবদ ৩০০ টাকা জমা দিতে হবে। আগামী ১০ জুন আবেদনের শেষ দিন। এ বিষয়ে বিশদ জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE