Advertisement
১৭ মে ২০২৪
NTPC Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা এনটিপিসি লিমিটেডে ৬১টি শূন্যপদে কর্মী নিয়োগ, কী ভাবে আবেদন করবেন?

জিডিএমও পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে।

NTPC Limited

এনটিপিসি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৭:৫১
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন (এনটিপিসি) লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। বুধবার সংস্থার তরফে এই মর্মে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থার বিভিন্ন প্রজেক্টের অধীনস্থ হাসপাতালগুলির জন্য এই নিয়োগ। এর জন্য অনলাইনে আগ্রহীদের আবেদন করতে হবে। বুধবার থেকেই এর জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

সংস্থায় নিয়োগ হবে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার (জিডিএমও) এবং স্পেশালিস্ট (জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি, অ্যানাস্থেশিয়া ও রেডিয়োলজি) পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ৬১টি। আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৭ বছর। জিডিএমও পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৫০,০০০-১,৬০,০০০ টাকা প্রতি মাসে। অন্যদিকে মেডিক্যাল স্পেশালিস্ট পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা বা ৬০,০০০-১,৮০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

জিডিএমও পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, এমবিবিএস-এর পর ন্যূনতম দু’বছরের পেশাদারি অভিজ্ঞতাও প্রয়োজন। বাকি পদগুলির জন্যেও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ পদগুলিতে আবেদন করতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ৩০০ টাকাও একইসঙ্গে জমা দিতে হবে। এর পর অনলাইন স্ক্রিনিং/ টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদগুলিতে বাছাই প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE