Advertisement
২৪ জুন ২০২৪
R G Kar Medical College Recruitment 2023

আরজি কর মেডিক্যাল কলেজে কর্মখালির বিজ্ঞপ্তি, কোন পদে, কত বেতনে নিয়োগ?

আগামী ১৭ জুলাই সকাল ১১টা থেকে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় নিয়োগের ইন্টারভিউ হবে।

আরজি কর মেডিক্যাল কলেজ।

আরজি কর মেডিক্যাল কলেজ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১৭:৫০
Share: Save:

কলকাতার আর জি কর মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্যের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের তরফে। কলেজে প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউ প্রক্রিয়ার মাধ্যমে। চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ।

কলেজের মাইক্রোবায়লজি বিভাগে আরটি পিসিআর ল্যাবরেটরি (কোভিড ল্যাব)-এর জন্য এই নিয়োগের আয়োজন করা হয়েছে। নিয়োগ হবে মলিকিউলার বায়োলজিস্ট এবং মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) পদে। মোট শূন্যপদের সংখ্যা দু’টি। আগ্রহীদের বয়স ৪০ বছরের মধ্যে হলেই পদগুলিতে আবেদন জানাতে পারবেন। নিয়োগের পর মলিকিউলার বায়োলজিস্ট এবং মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) পদে মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ৪০,০০০ টাকা এবং ১৭,০০০ টাকা।

মলিকিউলার বায়োলজিস্ট পদের জন্য প্রার্থীদের মলিকিউলার বায়োলজি/ মাইক্রোবায়োলজি/ বায়োটেকনোলজি/ লাইফ সায়েন্স-এ স্নাতকোত্তর হতে হবে। একইসঙ্গে ভাইরোলজি ল্যাব বা অন্যত্র আরটিপিসিআর/ পিসিআর মেশিন ব্যবহারের অভিজ্ঞতাও থাকতে হবে। যাঁদের সংশ্লিষ্ট বিষয়গুলিতে পিএইচডি এবং এলিসা/ জেল ইলেক্ট্রোফোরেসিস/ এমআরএনএ আইসোলেশন নিয়ে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। অন্য পদের জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

আগামী ১৭ জুলাই সকাল ১১টা থেকে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় নিয়োগের ইন্টারভিউ হবে। ওইদিন প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে যথাজথ স্থানে সকাল সাড়ে ১০টার মধ্যে উপস্থিত হতে হবে। এই বিষয়ে সমস্ত তথ্য আরও বিস্তারিত জানা যাবে রাজ্যের স্বাস্থ্য দফতরের ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE