Advertisement
০৮ মে ২০২৪
WBNUJS Recruitment 2024

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১৬টি।

West Bengal National University of Juridical Science.

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৩:২৬
Share: Save:

কেন্দ্র অধীনস্থ বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেসের বিভিন্ন বিভাগে প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে অভিজ্ঞ ব্যক্তিদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১৬টি।

সাইবার ল, কনস্টিটিউটশনাল ল, ক্রিমিনাল ল, ট্যাক্সেশন ল, ফ্যামিলি ল, কর্পোরেট ল, আইপিআর ল, হিউম্যান রাইটস ল, পাবলিক ল বিষয়ে পড়ানোর জন্য প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর প্রয়োজন। এই পদে উল্লিখিত বিষয়ে পিএইচডি করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

আবেদনকারীদের ৮ থেকে ১০ বছরের অধ্যাপনা কিংবা শিক্ষকতার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তাঁদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হতে হবে। নিযুক্ত ব্যক্তিদের পদের নিরিখে ৫৭,৭০০ টাকা থেকে ১,৪৪,২০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। উল্লিখিত পদের আবেদনের জন্য আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে।

আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য তথ্যও পাঠাতে হবে। আবেদনপত্র ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত গ্রহণ করা হবে। উল্লিখিত পদে ওয়েস্ট বেঙ্গল স্টেট ডোমিসাইল রিসার্ভেশন রুল অনুযায়ী প্রার্থীদের বেছে নেওয়া হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE