Advertisement
০২ মে ২০২৪
Govt Jobs in Bankura

বিষ্ণুপুর পুরসভায় কর্মখালি, কারা আবেদন করতে পারবেন? শূন্যপদ ক’টি?

পুরসভার তরফে প্রকাশিত নিয়োগের একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, ন্যাশনাল আরবান হেল্থ মিশনের অধীনে পার্ট টাইম মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স ৬৩ বছরের মধ্যে হতে হবে।

Bishnupur Municipality.

বিষ্ণুপুর পুরসভা। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৫:৪৯
Share: Save:

বাঁকুড়ার বিষ্ণুপুর পুরসভায় কাজের সুযোগ। এই মর্মে পুরসভার তরফের একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, পার্ট টাইম মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের ন্যাশনাল আরবান হেল্থ মিশনে কাজ করতে হবে। প্রাথমিক ভাবে, ওই পদে এক বছরের জন্য কাজ করতে হবে।

উল্লিখিত পদে আবেদনকারীদের ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি থাকা আবশ্যক। তাঁদের নাম ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলেও নথিভুক্ত থাকতে হবে। আগ্রহীদের বয়স ৬৩ বছরের মধ্যে হতে হবে।

মোট দু’টি পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে। নিযুক্তদের প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ২৪ হাজার টাকা দেওয়া হবে। ওই পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। আগ্রহীদের সরাসরি ইন্টারভিউ দেওয়ার জন্য বিষ্ণুপুর পুরসভায় উপস্থিত থাকতে হবে।

পদপ্রার্থীদের ২২ নভেম্বর বেলা সাড়ে ১২টার মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যেতে হবে। তাঁদের শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, বয়সের প্রমাণপত্র, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র এবং জীবনপঞ্জি সঙ্গে রাখতে হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে বিষ্ণুপুর পুরসভার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE