Advertisement
০৫ মে ২০২৪
RITES Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থায় ইন্টারভিউয়ের মাধ্যমে ১১১টি শূন্যপদে নিয়োগ, চাকরির সুযোগ কোন পদে?

আবেদন জানাতে হবে অনলাইন এবং অফলাইনে। মঙ্গলবার থেকেই শুরু সেই প্রক্রিয়া।

রাইটস লিমিটেড।

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৮:০১
Share: Save:

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। ১০০-রও বেশি প্রার্থীকে নিয়োগ করা হবে এই সমস্ত পদে। মঙ্গলবারই সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। আবেদন জানাতে হবে অনলাইন এবং অফলাইনে। মঙ্গলবার থেকেই শুরু সেই প্রক্রিয়া।

সংস্থায় নিয়োগ হবে সিভিল ইঞ্জিনিয়ার (ইনফ্রা ওয়াটার সাপ্লাই অ্যান্ড সিউয়েজ), এনভারনমেন্টাল স্পেশালিস্ট, হেলথকেয়ার স্পেশালিস্ট, এইচভিএসি ইঞ্জিনিয়ার, জুনিয়র ডিজাইন ইঞ্জিনিয়ার এবং সিএডি ড্রাফ্‌টসম্যান পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ১১১টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

পদ অনুযায়ী আবেদনের জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রগুলিতে প্রার্থীদের স্নাতক/ ডিপ্লোমা/ আইটিআই পাশ হতে হবে। এ ছাড়াও প্রয়োজন নির্দিষ্ট পেশাদারি অভিজ্ঞতার। প্রাথমিক ভাবে এক বছরের জন্য প্রার্থীদের নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তে পারে। পদের ভিত্তিতে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ২০,০০০-৬৬,০০০ টাকা থেকে শুরু করে ৩০,০০০-১,২০,০০০ টাকা পর্যন্ত।

প্রার্থীদের নিয়োগ হবে তাঁদের পেশাদারি অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। সংস্থার ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন জানাতে কোনও অর্থ জমা দিতে হবে না প্রার্থীদের। আবেদনের শেষ দিন আগামী ৭ অগস্ট। নিয়োগের বিষয়ে বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE