Advertisement
২১ মে ২০২৪
RITES Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে ইঞ্জিনিয়ারদের চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনকারীদের বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণিভুক্তরা।

RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ২০:০৮
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে ইঞ্জিনিয়ারদের জন্য কর্মখালি। এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। চুক্তির ভিত্তিতে দক্ষ এবং পেশাদার কর্মী নিয়োগ করা হবে সংস্থায়। এর জন্য অনলাইনে আগ্রহীদের থেকে আবেদনপত্র জমা নেওয়া হবে।

সংস্থায় অ্যাসিসট্যান্ট ম্যানেজার (সিভিল) পদে নিয়োগ হবে। শূন্যপদ একটি। নিযুক্ত ব্যক্তিকে দেশের যে কোনও অঞ্চলে পোস্টিং দেওয়া হতে পারে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। প্রথমে সংশ্লিষ্ট পদে এক বছরের জন্য নিয়োগ করা হলেও পরবর্তী কালে এই মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদনকারীদের বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণিভুক্তরা। নিযুক্ত ব্যক্তির বার্ষিক বেতনের পরিমাণ হবে পারিশ্রমিক হবে ৫,৫৭,০০৮টাকা।

আবেদনকারীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন ন্যূনতম পাঁচ বছরের পেশাদারি অভিজ্ঞতাও। তবে এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। আগামী ১৭ মে আবেদনের শেষ দিন। এর পর বাছাই যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউয়ের দিন প্রার্থীদের সমস্ত নথি-সহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE