Advertisement
১৬ মে ২০২৪
SEBI Recruitment 2024

সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়ায় কর্মখালি, নিয়োগ ৯৭টি শূন্যপদে

প্রথমে দু’বছর নিযুক্তদের প্রোবেশনে রাখা হবে। সেই সময়ে নিযুক্তদের বেতনক্রম হবে ৪৪,৫০০-৮৯,১৫০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

SEBI

সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (সেবি)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১৭:৫২
Share: Save:

কেন্দ্রের সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (সেবি)-য় অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার বিভিন্ন ক্ষেত্রে প্রায় একশো-র কাছাকাছি শূন্যপদে কর্মীদের নিয়োগ করা হবে। আগ্রহীদের থেকে অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা হবে।

সংস্থায় নিয়োগ হবে অফিসার গ্রেড এ (অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার) পদে। সংস্থার জেনারেল, লিগ্যাল, ইনফরমেশন টেকনোলজি, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, রিসার্চ এবং অফিসিয়াল ল্যাঙ্গুয়েজ বিভাগে সংশ্লিষ্ট পদে কর্মীদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৯৭টি। এর জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। প্রথমে দু’বছরে নিযুক্তদের প্রোবেশনে রাখা হবে। সেই সময়ে নিযুক্তদের বেতনক্রম হবে ৪৪,৫০০-৮৯,১৫০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

সংশ্লিষ্ট পদে অনলাইন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ হবে। দেশের বিভিন্ন শহরের নিয়োগের পরীক্ষার আয়োজন করা হবে।

আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। অসংরক্ষিত এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনমূল্য বাবদ যথাক্রমে ১০০০ এবং ১০০ টাকা এবং অতিরিক্ত ১৮ শতাংশ টাকা জিএসটি বাবদ জমা দিতে হবে। আগামী ১৩ এপ্রিল থেকে শুরু হবে অনলাইন আবেদন প্রক্রিয়া। এই বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE