Advertisement
১৯ মে ২০২৪
Recruitment in South 24 Pargana 2024

একাধিক পদে কর্মী নিয়োগ করবে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক বিভাগ, রইল বিস্তারিত

প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে ন’টি শূন্যপদ রয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৮:২৭
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনা জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি।

ক্লাস্টার প্রোগ্রাম ম্যানেজার, ক্লিনিক্যাল সার্ভিসেস অফিসার, ডেটা মনিটরিং অ্যান্ড ডকুমেন্টেশন অফিসার, আইসিটিসি ল্যাবরেটরি টেকনিশয়ান, আইসিটিসি কাউন্সিলরস, স্টাফ নার্স পদে নিয়োগ করা হবে কর্মী। প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে ন’টি শূন্যপদ রয়েছে। পদ অনুযায়ী প্রার্থীদের বয়স ৪৫, ৫০ এবং ৬০ বছরের মধ্যে থাকতে হবে। ক্লাস্টার প্রোগ্রাম ম্যানেজার প্রতি মাসে বেতন পাবেন ৫৪,৩০০ টাকা। ক্লিনিক্যাল সার্ভিসেস অফিসারা পাবেন ৪৬,৮০০ টাকা। ডেটা মনিটরিং অ্যান্ড ডকুমেন্টেশন অফিসারের বেতন হবে ৩৭,৫০০ টাকা। আইসিটিসি ল্যাবরেটরি টেকনিশয়ান, আইসিটিসি কাউন্সিলরস, স্টাফ নার্স পদে বেতন হবে ২১ হাজার টাকা। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’-এ গিয়ে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। শুধুমাত্র অনলাইনে আবেদন করা যাবে। ১১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দক্ষিণ ২৪ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Jobs 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE