Advertisement
০৫ মে ২০২৪
SAI Recruitment 2023

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মখালি, কোন পদে নেওয়া হবে কর্মী?

প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে থাকা দরকার। জুনিয়র কনসালট্যান্ট (ইনফ্রা) নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে।

Sports Authority of India

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৬:১৯
Share: Save:

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সাই-এর ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জুনিয়র কনসালট্যান্ট (ইনফ্রা) নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে কাজের মেয়াদ হবে দু’বছর। পরে প্রয়োজন অনুযায়ী সময়সীমা বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং (বিই) অথবা ব্যাচেলর অফ টেকনোলজি (বিটেক) উত্তীর্ণ হতে হবে। সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে মাস্টার অফ টেকনোলজি (এমটেক) ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। আবেদনকারীকে প্রতি মাসে ৮২, ২৫০ টাকা থেকে ১ লক্ষ টাকার মধ্যে বেতন দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। সরাসরিও জমা দেওয়া যাবে আবেদনপত্র। ২৮ অগস্ট পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE