Advertisement
৩০ এপ্রিল ২০২৪
SAI Recruitment 2024

সাই-তে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

অ্যাকাউন্টস/ ফিন্যান্স বিভাগে কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে দু’বছরের জন্য থাকবে কাজের মেয়াদ।

সাই।  আনন্দবাজার অনলাইন সংবাদদাতা  কলকাতাআনন্দবাজার অনলাইন সংবাদদাতা  কলকাতা

সাই। আনন্দবাজার অনলাইন সংবাদদাতা কলকাতাআনন্দবাজার অনলাইন সংবাদদাতা কলকাতা সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১২:২১
Share: Save:

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই) দিচ্ছে চাকরির সুযোগ। এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সাই-এর ওয়েবসাইটে। অনলাইনেই আবেদনপত্র জমা দেওয়া যাবে।

তরুণ পেশাদার নিয়োগ করা হবে। অ্যাকাউন্টস/ ফিন্যান্স বিভাগে কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে দু’বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে পাঁচ বছর পর্যন্ত। প্রতি মাসে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে। একজনকেই নিয়োগ করা হবে এই পদে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে। কম্পিউটারের ট্যালি/ এক্সেলের কাজ জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৮ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE