Advertisement
০২ জুন ২০২৪
IIMC Delhi Recruitment 2023

হিসাব নিকেশের পূর্ব অভিজ্ঞতা রয়েছে? কাজের সুযোগ রয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থায়

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশনের দিল্লির কার্যালয়ে অ্যাসোসিয়েট গ্রেড থ্রি পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তকে আইআইএস বিভাগে কাজ করতে হবে।

Indian Institute of Mass Communication, New Delhi.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন, দিল্লি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৬:৩৪
Share: Save:

বিজ়নেস স্টাডিজ় বিষয়ে ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের জন্য কাজের সুযোগ। কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশনের আইআইসি বিভাগের জন্য লোক প্রয়োজন। একটি বিজ্ঞপ্তির মাধ্যমে ওই বিভাগের অ্যাসোসিয়েট গ্রেড থ্রি পদে আবেদনের জন্য শর্তাবলি প্রকাশিত হয়েছে ।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে বিজ়নেস স্টাডিজ় বিষয়ে ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের সরকারি প্রতিষ্ঠান কিংবা প্রশিক্ষণকেন্দ্রে অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাওয়া যাবে। এ ছাড়াও যে কোনও বিষয়ে স্নাতকদের আবেদনও গ্রহণ করা হবে।

কাজের ধরন:

নির্বাচিত প্রার্থী চুক্তির ভিত্তিতে ছয় মাস কাজ করতে পারবেন। পরবর্তী কালে প্রার্থীর কাজের নিরিখে পদোন্নতি হতে পারে। অফলাইনে প্রার্থীদের ইন্টারভিউ কিংবা লিখিত পরীক্ষার মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

বয়স:

অনূর্ধ্ব ৪৫ বছর বয়সি প্রার্থী আবেদন করতে পারবেন।

বেতন:

নির্বাচিত প্রার্থী মাসে ৩০ হাজার টাকা আয়ের সুযোগ পাবেন।

আগ্রহী ব্যক্তিরা ইমেল মারফত জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে পারবেন। ৪ ডিসেম্বর, ২০২৩ আবেদন পাঠানোর শেষ দিন। নিয়োগ সংক্রান্ত আরও তথ্যের জন্য প্রার্থীদের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশনের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE