Advertisement
০১ মে ২০২৪
Jhargram Recruitment 2024

ঝাড়গ্রামের সরকারি হাসপাতালে কর্মখালি, কোন পদে চলছে নিয়োগ?

ঝাড়গ্রামের সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তিন মাসের চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিযুক্ত ব্যক্তির বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

Hospital staffs.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৪:০৮
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে ১৫ মার্চ একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কাজ করতে হবে। উল্লিখিত পদে অনূর্ধ্ব ৪০ বছর বয়সি ব্যক্তিদের নিয়োগ করা হবে। শূন্যপদ দু’টি।

ওই পদে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে স্নাতক হয়েছেন কিংবা ডিপ্লোমা ইন মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি (ডিএমএলটি) সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। নিযুক্তদের প্রতি মাসে ১৭,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। পদপ্রার্থীদের কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

তবে, এই পদে আগে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন। নিযুক্ত ব্যক্তিদের চুক্তির ভিত্তিতে হাসপাতালের আরটিপিসিআর ল্যাবরেটরিতে তিন মাসের জন্য কাজ করতে হবে। আবেদনকারীদের ইন্টারভিউয়ের দিন জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো আনুষঙ্গিক নথিগুলি জমা দিতে হবে।

২৮ মার্চ বেলা ১১টা থেকে সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের তথ্য যাচাই এবং ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে। ওই দিনই কম্পিউটার টেস্ট সংক্রান্ত বিষয়ে যাবতীয় তথ্য জানিয়ে দেওয়া হবে। ইন্টারভিউয়ের দিন বেলা ১১টার আগে আগ্রহীদের ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজের প্রিন্সিপালের অফিসে উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে সংশ্লিষ্ট বিভাগের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE