Advertisement
১৬ জুন ২০২৪
KNU Recruitment 2024

প্রজেক্ট ফেলো হিসাবে রাজ্যের বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সংশ্লিষ্ট পদের জন্য ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে।

Kazi Nazrul University.

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৩:৩৩
Share: Save:

রাজ্যের বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ। এই মর্মে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রজেক্ট ফেলো পদে কর্মী প্রয়োজন। প্রতিষ্ঠানের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য ইঞ্জিনিয়ারদের নিয়োগ করা হবে। কেন্দ্রীয় সরকারের ইউজিসি-কনসোর্টিয়াম ফর সায়েন্টিফিক রিসার্চ-এর তরফে ওই প্রকল্পে আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

নিযুক্তদের ‘ডেভেলপমেন্ট অফ মেটামেটিরিয়াল বেসড অন হাই ডাইলেক্ট্রিক কনস্ট্যান্ট মেটিরিয়াল ইউজ়িং সিএনটি-গ্রাফেন অ্যাজ রিএনফোর্সমেন্ট ফর ভার্সেটাইল অ্যাপ্লিকেশনস’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

ন্যানোটেকনোলজি, মেটিরিয়ালস, ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তরদের নিয়োগ করা হবে এই প্রকল্পে। মেটিরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং নিয়ে কাজের দক্ষতা থাকা প্রয়োজন। আগ্রহীদের বয়স ৩০ বছরের কম হতে হবে।

চুক্তির ভিত্তিতে প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হবে। কাজে যোগ্যতা প্রদর্শনের ভিত্তিতে সর্বাধিক তিন বছরের জন্য মেয়াদ বৃদ্ধি করা হবে। নিযুক্তকে প্রতি মাসে ৩১ হাজার টাকা সাম্মানিক হিসাবে দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে আবেদনপত্র জমা দিতে পারেন আগামী ৫ জুনের মধ্যে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং অন্যান্য নথি পেশ করতে হবে। বাছাই করা প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে। আরও তথ্য জেনে নিতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE