Advertisement
১৬ মে ২০২৪
BU Recruitment 2023

সমাজবিদ্যায় স্নাতকোত্তরদের কাজের সুযোগ দিচ্ছে বর্ধমান বিশ্ববিদ্যালয়, শূন্যপদ ক’টি?

সংশ্লিষ্ট পদে সমাজবিদ্যায় পিএইচডি কিংবা এমফিল করেছেন, এমন প্রার্থীদেরও আবেদন গ্রহণ করা হবে। নিযুক্তদের বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য বিভাগের অধীনে কাজ করতে হবে।

The University of Burdwan.

বর্ধমান বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১২:০৯
Share: Save:

কেন্দ্রীয় প্রকল্পে কাজের সুযোগ। এই মর্মে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, একটি স্বল্পমেয়াদি গবেষণা প্রকল্পে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। নিযুক্তদের বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য বিভাগে কাজ করতে হবে। শূন্যপদ দু’টি।

আগ্রহী ব্যক্তিদের সমাজবিদ্যায় পিএইচডি, এমফিল কিংবা স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। ৫৫ শতাংশের বেশি নম্বর রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। এই প্রকল্পে ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স রিসার্চ (আইসিএসএসআর)-এর তরফে আর্থিক অনুদান দেওয়া হবে।

আগ্রহীদের ১৮ অক্টোবরের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। ইমেল মারফত আবেদন পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র এবং অন্যান্য নথিও পাঠাতে হবে। নিযুক্তদের মাসে ৩২ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ইমেল মারফত বাছাই করা প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করা হবে। তাঁদের সমস্ত নথি নিয়ে ইন্টারভিউয়ের দিন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE