Advertisement
১৭ মে ২০২৪
WBSIDCL Recruitment 2023

পশ্চিমবঙ্গ ক্ষুদ্র শিল্প উন্নয়ন নিগমে কর্মখালি, স্নাতকদের জন্য কাজের সুযোগ

সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের তরফে টেকনিক্যাল অ্যাডভাইজ়ার পদে ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনিক্যালে স্নাতক প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের অনূর্ধ্ব ৬৫ বছর বয়স হতে হবে।

Shilpa Bhawan.

শিল্প ভবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৫:১১
Share: Save:

ইঞ্জিনিয়ারে স্নাতকদের জন্য রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। স্বল্প সময়ের জন্য টেকনিক্যাল অ্যাডভাইজ়ার পদে ইলেকট্রিক্যাল বিভাগে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে পশ্চিমবঙ্গ ক্ষুদ্র শিল্প উন্নয়ন নিগমের তরফে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, উল্লিখিত পদে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের সুপারিন্টেন্ডেন্ট ইঞ্জিনিয়ার কিংবা সমতুল্য পদে অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। আবেদনকারীদের ডিজ়াইন, স্পেসিফিকেশন, ইলুমিনেশন, লাইটিং, বিউটিফিকেশন, ফায়ার ফায়টিং ওয়ার্কের মতো বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক।

এই পদে স্বল্প সময়ের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রাথমিক ভাবে ছ’মাসের জন্য নিয়োগ করা হবে। পরবর্তীকালে কাজের নিরিখে মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। আবেদনকারীদের বয়স ৬৫ বছরের মধ্যে হতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

৩০ নভেম্বরের মধ্যে আগ্রহীদের আবেদন পাঠাতে হবে। আবেদনপত্র ডাকযোগে প্রতিষ্ঠানের ঠিকানায় জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের সঙ্গে প্রতিষ্ঠানের তরফে যোগাযোগ করে নেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE